হজযাত্রীদের জন্য আলাদাভাবে করোনা টিকার ব্যবস্থা করার দাবি

তাহফিজে হারামাইন পরিষদ বাংলাদেশ এর সভাপতি মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী এক বিবৃতিতে হজযাত্রীদের জন্য করোনাভাইরাসের টিকা আলাদাভাবে ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন আজ বৃহস্পতিবার

বিবৃতিতে তিনি বলেন, সৌদি সরকারের ঘোষণা অনুযায়ী ’চলতি বছর সৌদি আরবে হজে যেতে হলে আগে থেকেই করোনাভাইরাসের টিকা নিতে হবে’। এমতাবস্থায় হজযাত্রীদের জন্য আলাদাভাবে টিকার ব্যবস্থা করার জন্য আমরা সরকারের প্রতি

জোর দাবি জানাচ্ছি মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী আরো বলেন, করোনাভাইরাসের টিকাদান কর্মসূচিতে হজযাত্রীদের অগ্রাধিকার দেয়া দরকার। কারণ, পবিত্র হজের আর বেশি দিন বাকি নেই। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১৮ জুলাই, রবিবার পবিত্র হজ অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ্।

আবারও পড়ুন
তাহফিজে হারামাইন পরিষদ বাংলাদেশ এর সভাপতি মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী এক বিবৃতিতে হজযাত্রীদের জন্য করোনাভাইরাসের টিকা আলাদাভাবে ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন আজ বৃহস্পতিবার বিবৃতিতে তিনি বলেন, সৌদি সরকারের ঘোষণা অনুযায়ী ’চলতি বছর সৌদি আরবে হজে যেতে হলে আগে থেকেই করোনাভাইরাসের টিকা নিতে হবে’।

এমতাবস্থায় হজযাত্রীদের জন্য আলাদাভাবে টিকার ব্যবস্থা করার জন্য আমরা সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী আরো বলেন, করোনাভাইরাসের টিকাদান কর্মসূচিতে হজযাত্রীদের অগ্রাধিকার দেয়া দরকার। কারণ, পবিত্র হজের আর বেশি দিন বাকি নেই। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১৮ জুলাই, রবিবার পবিত্র হজ অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ্।

About Gazi Mamun

Check Also

ঘরে ঘরে পবিত্র কুরআনুল কারিমের পাণ্ডুলিপি বিতরণ করছে দক্ষিণ আফ্রিকা

আর পবিত্র এই মাস উপলক্ষে ঘরে ঘরে পবিত্র কুরআনুল কারিমের পাণ্ডুলিপি বিতরণ করছে দক্ষিণ আফ্রিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *