কোরআনের ২৬টি আয়াত পরিবর্তনে রিট!

পবিত্র কোরআন শরিফের ২৬টি আয়াত পরিবর্তনের আবেদন জানিয়ে দেশটির সুপ্রিমকোর্টে বৃহস্পতিবার (১১ মার্চ) রিট করছেন ভারতে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী।
টাইমস অফ ইন্ডিয়া জানায়, এ ঘটনায়

তীব্র নিন্দা জানিয়েছেন দেশটির মজলিস-এ-উলেমা-এ-হিন্দ এর সাধারণ সম্পাদক মাওলানা কালবে জাওয়াদ এবং লখনউয়ের আইশবাগ ঈদগাহের ইমাম মাওলানা খালিদ রশিদ ফারঙ্গী মহালি। শুক্রবার এক বিবৃতিতে তারা নিন্দা জানান। উভয় শিয়া ও সুন্নি

নেতা বিতর্কিত ওয়াসিম রিজভীর গ্রেফতার দাবি করেছেন। মাওলানা কালবে জাওয়াদ এক বিবৃতিতে রিজভীকে গ্রেফতারের দাবি জানিয়েছেন। তিনি বলেন, মুসলিম বিরোধী এজেন্টের সদস্য রিজভী। তিনি সিবিআইয়ের তদন্তের দাবি জানিয়েছেন তার

ওয়াকফ বোর্ড নিয়েও। এতে সব ধরনের সহযোগিতা করা হবে বলেও তিনি জানান। ভারত সরকারকে সতর্ক করে তিনি বলেন, সরকার যদি তাকে গ্রেফতার না করে, তাহলে এটা পরিস্কার যে সরকার দা’ঙ্গা চায়। রিজভী না শিয়া না মুসলিম।

শুক্রবারের জুমা নামাজের পর আইশবাগ ঈদগাহের ইমাম মাওলানা খালিদ রশিদ ফারঙ্গী বলেন, বিশ্বের মুসলিম উম্মাহর হৃদয়ের দিকে তাকিয়ে কোর্টের উচিত রিজভীর এই আবেদন বাতিল করা। তিনি বলেন, আল্লাহ এই পবিত্র গ্রন্থের হেফাজতকারী।

About Gazi Mamun

Check Also

লকডাউনে কারখানা খোলা রাখতে চান পোশাক ব্যবসায়ীরা

কঠোর লকডাউন আসছে ১৪ এপ্রিল থেকে। জরুরি সেবা ছাড়া বাকি সবই বন্ধ থাকবে এ সময়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *