অবশেষে সকল বাধা উপেক্ষা করে মহাসম্মেলনে যোগ দিচ্ছেন মাওলানা মামুনুল হক !

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার নারায়নপুর ইউনিয়নের চাপাতলী মাদানিয়া দারুল উলুম মাদরাসার উদ্যোগে ৩৯ তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন যোগ দিতে যাচ্ছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা মামুনুল হক।

বিষয়টি আওয়ার ইসলামকে নিশ্চিত করেছেন চাপাতলী মাদানিয়া দারুল উলুম মাদরাসার মুহতামিম মুফতি আরিফ বিল্লাহ কাসেমী। তিনি জানান, দুই দিনব্যাপী মাহফিলের আজ দ্বিতীয় দিন।
মাহফিলের পোস্টারে মাওলানা মামুনুল হকের নাম থাকায় প্রশাসন প্রথমে অনুমতি দেয়নি। পরবর্তীতে উচ্চপদস্থ কর্মকর্তার মাধ্যমে

প্রশাসন থেকে অনুমতি লাভ করি আমরা। মাহফিলের অনুমতি না পাওয়ায় গতকাল অনুষ্ঠিত হয়নি দুইদিন ব্যাপী মাহফিল এর প্রথম দিন। তবে আজ দ্বিতীয় দিন (২১ মার্চ) মাহফিল যথাযথভাবে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি। তিনি জানান,

মাওলানা মামুনুল হক মাহফিলে যোগদানের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বাদ মাগরিব চাপাতলী মাদানিয়া দারুল উলুম মাদরাসায় পড়বেন এবং বাদ এশা বয়ান করবেন জাতির উদ্দেশে।

এসময় তিনি মাদরাসার হাফেজ ছাত্রদের দস্তারে ফজিলত বা সম্মাননা মূলক পাগড়ী পরিয়ে দিবেন।মাহফিলে মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ূবীও বয়ান করবেন বলে জানা গেছে।

About Gazi Mamun

Check Also

‘জনগণের ট্যাক্সের টাকা হেফাজতকে ফেরত দিতে হবে’

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনার নিন্দা জানিয়েছে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি। দলটির চেয়ারম্যান মাওলানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *