আল্লামা শফীর অক্সিজেন মাস্ক খুলে নিয়েছিল মামুনুল হক, অবশেষে স্বীকার করলেন

রি’মা;ন্ডে জি;জ্ঞা;সাবাদে মামুনুল অনেক চা;ঞ্চল্যকর তথ্য দিচ্ছে। এমনকি হেফাজতের সাবেক আমীর আল্লামা আহম’দ শফীর মৃ;;ত্যু নিয়েও মামুনুল হক অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে আইন প্রয়োগকারী সংস্থার

সূত্রে জানা গেছে। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে, এই প্রথম মামুনুল হক আল্লামা শফীর মৃ;;ত্যুর পেছনে তার এবং জুনায়েদ বাবুনগরীর ভূমিকার কথা স্বীকার করেছেন। এজন্য জুনায়েদ বাবুনগরী তাকে যুগ্ম মহাসচিবের দায়িত্ব দিয়েছেন বলেও তিনি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলে যে, যখন আল্লামা শফী হাসপাতা’লে মৃ;;ত্যুর সঙ্গে পা;ঞ্জা ল;ড়ছিলেন সেই সময় মামুনুল হক ছিল আল্লামা শফীর দেখভালের দায়িত্বে। সেই দায়িত্ব পালনকালে আল্লামা শফীর মুখে অক্সিজেন মাস্ক খুলে ফেলেছিলেন মামুনুল হক। চিকিৎসকরা এই ঘটনাটি জানেন। চিকিৎসকরা তাকে

তি;রস্কার এবং ভ;র্ৎস;না করেছিলেন। যদিও তখন মামুনুল হক বলেছিল যে আল্লামা শফীর ক;;ষ্ট হচ্ছিল, এটা বিবেচনা করে তিনি অক্সিজেন মাস্ক খুলে ফেলেছেন। কিন্তু পরবর্তীতে জানা গেছে যে, এটি ছিল পরিক’ল্পিত হ’ত্যাকা’ণ্ডের অংশ।

আল্লামা শফীকে হ;;ত্যার পেছনে যারা জ’ড়িত ছিল তাদের মধ্যে মামুনুল হক অন্যতম ছিল। হ;;ত্যার মূল পরিকল্পনাকারী মনে করা হচ্ছে জুনায়েদ বাবুনগরীকে। পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বিষয়টি ত’দন্ত করছে।

সূত্র : বাংলা ইনসাইডার

About Gazi Mamun

Check Also

আমাদের জন্যই লকডাউন, আমি সবাইকে নিয়ে জেলে যাব, তাও লকডাউন তুলে নিন : বাবুনগরী

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, দেশের নিম্নআয়ের গরিব মানুষকে আর হ”য়রানি ও কষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *