জুমার আগে সিজদায় মারা গেলেন ইমাম

পাকিস্তানের লাহোরে জুমার নামাজের আগে সিজদারত অবস্থায় মৃত্যুবরণ করেছেন এক ইমাম। শুক্রবার (১৮ জুন) সুন্নত নামাজ আদায়কালে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

এক্সপ্রেস নিউজ জানায়, সিজদারত অবস্থায় মৃত্যুবরণকারী সৌভাগ্যবান ওই ইমাম হলেন লাহোরের ডিফেন্স এক্স ব্লক মসজিদের খতিব মাওলানা ওমর ইব্রাহিম। সম্পর্কিত খবর ২৮ ঘণ্টায় ১০ তলা আবাসিক ভবন বানালো চীন (ভিডিও)

বৃদ্ধ বাবাকে ছেলের নির্যাতন, ভিডিও ভাইরাল বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ সিসিটিভি ফুটেজে দেখা যায়, মাওলানা ওমর ইব্রাহিম মসজিদের মেহরাবের ভেতরে জুমার আগের সুন্নত নামাজ পড়ছিলেন, দুই রাকাত সুন্নত পড়ার

পরে তিনি সিজদায় যান, কিন্তু অনেক্ষণ ধরে ইমাম সেজদা থেকে না ওঠায় মুসল্লিদের সন্দেহ হয়। মুসল্লিদের মধ্য থেকে একজন বুঝতে পারেন ইমাম অসুস্থ হয়ে পড়েছেন, তখন ইমামকে উঠাতে গেলে তিনি ফ্লোরে ঢলে পড়েন। পরে সঙ্গে সঙ্গে মাওলানা ওমর

ইব্রাহিমকে হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যুবরণ করেন। পরে লাহোরের জামেয়া আশরাফিয়া ফিরোজপুর রোডে ওই ইমামের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

About Gazi Mamun

Check Also

ফিলিস্তিনে একসঙ্গে কোরআনে হাফেজ হলেন ৪ যমজ বোন

ফিলিস্তিনের জেরুসালেমে একসঙ্গে কোরআনের হাফেজ হল যমজ চার বোন। মেধা, স্মৃতিশক্তি ও পড়াশোনায় তারা অনন্য। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *