হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে সাজু, অর্থাভাবে বন্ধ চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- সাজু আহমেদ, বয়স ১৪। অভাবের সংসারে একভাই এক বোনের মধ্যে সাজুই বড়। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, গত চার বছর আগে হার্ডের অসুখে আক্রান্ত হয়। এরপর স্থানীয়

চিকিৎসককে দেখানো হয়। তখন সাজুর অবস্থা খারাপ জানিয়ে দ্রুত ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন। কিন্তু টাকার অভাবে দিনমজুর বাবার পক্ষে তা সম্ভব হয়নি সম্প্রতি পরিবারের একমাত্র উপার্জনক্ষম বাবাকে হারিয়েছেন, যার শোকের ছায়া

কাটেনি এখনো। এরমধ্যে সাজুর অবস্থার চরম অবনতি ঘটে। বর্তমানে তার হার্ডের অবস্থা এতটাই গুরুত্বর যে, দিনের অধিকাংশ সময়ই কাশির সঙ্গে মুখ দিয়ে রক্ত ঝরছে। হঠাৎ করে অজ্ঞান হয়ে পড়ছে এবং দিন দিন শুকিয়ে কঙ্কাল হয়ে যাচ্ছে।

সাজু আহমেদের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার মোল্লাপাড়া গ্রামে। সাজুর মা এলাকার লোকজনের কাছে সাহায্য নিয়ে রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে একমাত্র ছেলেকে ভর্তি করেছেন।

বর্তমানে সাজু ওই হাসপাতালের চতুর্থ তলা পি সিসিইউ ওয়ার্ডে ভর্তি আছে। কিন্তু অর্থাভাবে তার চিকিৎসা কার্যক্রম বন্ধ হয়ে পড়েছে। এ অবস্থায় সমাজের হৃদয়বান ও বিত্তবান ব্যক্তিদের সহায়তা কামনা করেছেন সাজু ও তার পরিবার।

সাজুকে সহযোগিতা পাঠাতে তার একাউন্ট নম্বর-
২০৫০৭৭৭০২৮৭৪৩৫১১৮
ইসলামি ব্যাংক লিমিটেট, কুড়িগ্রাম।
সাজুর সঙ্গে থাকা তার মামার নম্বরে যোগাযোগ করতে ০১৭১৮-৬১৭২৫০ ।এছাড়া ভিডিও কলে সাজুর বর্তমান অবস্থা দেখতে চাইলে ০১৭১৩২০০০৯১ (ইমো/হোয়াটসঅ্যাপ)।

About Gazi Mamun

Check Also

অমানুষের তালিকায় উচ্চশিক্ষিতরাই বেশি, চোখের জল ধরে রাখতে পারবেন না।

বাংলার নবাব সিরাজউদ্দৌলা খ্যাত অভিনেতা আনোয়ার হোসেন। জীবনের সকল আয়, ব্যয় করেছেন সন্তানদের পেছনে।বড় ছেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *