মা-হারা ক্ষুদার্থ ছাগলছানাকে নিজের স্তন্যপান করাচ্ছে একটি মা-গরু, ভাইরাল ভিডিও

বর্তমানের ইন্টারনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না। প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় মগ্ন হয়ে থাকে।
ইন্টারনেটে মাঝে মাঝে কিছু

মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে।
হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার

মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের। তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে

পারি। সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন হাসির ভিডিও ভাইরাল হয়। দেশের বিভিন্ন

প্রান্তের হাসির ভিডিও নেটিজেনরা শেয়ার করে ভাইরাল করে তোলে। এইসব ভিডিওর ঘটনাগুলি যেমন অবাক করে দেয় আবার হাসির খোরাকও জোগায়। আবার এমন কোন ভিডিওতে পশুপাখির আজব প্রতিভা আজব কীর্তিকলাপ দেখতে পায়।

কিছু সময় তাদের আশ্চর্য কীর্তিকলাপ দেখে নেটিজেনদের মন ছুঁয়ে যায় আবার কিছু সময় হাসির খোরাক জোগায়। আজকের এই প্রতিবেদনে ভাইরাল ভিডিওতে কি হয়েছিলো দেখে নিন। তবে আজকের ভাইরাল ভিডিও কোন হাসির ভিডিও না। বরং ভিডিওটি দেখলে আপনি অবাক হয়ে যাবেন। ভিডিওতে

দেখা গিয়েছে একটি বাড়ির উঠানের মধ্যে বাধা ছিল বিশাল আকার সাদা গরু। হঠাৎ করেই কোথাও থেকে একটি ছাগল ছানা এসে গরুর স্তন্যপান করতে শুরু করে।
গ্রামের দিকে এই ঘটনাটা খুবই সাধারণ। মাঝে মাঝেই

ছাগলছানারা এসে গরু দুধ খেয়ে যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। বহু মানুষ ভিডিওটি শেয়ার করেছে এবং নেটিজেনরা ভিডিওতে লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে।

ভিডিও দেখুন এখানে ক্লিক করুন

About Gazi Mamun

Check Also

হাওরের একটি ডাবার মধ্যে পাওয়া গেল এক ঝাক দামি গোল্ড ফিস, মূহুর্তেই কোটিপতি জেলে তুমুল ভাইরাল ভিডিও

হাওরের একটি ডাবার মধ্যে পাওয়া গেল এক ঝাক দামি গোল্ড ফিস, মূহুর্তেই কোটিপতি জেলে তুমুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *