বিমানের পাইলট ক্যাপ্টেন নওশাদ মারা গেছেন

মাঝ আকাশে হার্ট অ্যাটাকের শিকার হওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউম মা’রা গেছেন। ভারতের নাগপুরের কিংসওয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ)

চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃ’ত্যু হয়। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি ড. আবু সালেহ মোহা’ম্ম’দ মোস্তফা কামাল মৃ’ত্যুর বি’ষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, সব আনুষ্ঠানিকতা শেষে দ্রুত মৃ’তদে’হ দেশে ফেরত আনার ব্যবস্থা

করা হচ্ছে। গত শুক্রবার মাসকাট-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শিডিউল ফ্লাইট বিজি ০২২ মোট ১২৪ যাত্রী নিয়ে ঢাকা আসার পথে পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউম হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে ভারতের মহারাষ্ট্রের নাগপুরের

ড. বাবাসাহেব আম্বেদকর আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি জরুরি অবতরণ করে। এরপর নাগপুরের ওই হাসপাতালে চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয়। দুদিন চিকিৎসাধীন থাকার পর না ফেরার দেশে চলে গেলেন ক্যাপ্টেন নওশাদ।

এর আগে শনিবার ওই হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) রোশান ফুলবান্ধে জানিয়েছিলেন, ক্যাপ্টেন নওশাদ ‘কোমায়’ আছেন। মস্তিষ্কে প্রচুর র’ক্তক্ষরণ হয়েছে। তাকে সম্পূর্ণ ভেন্টিলেশনে নেওয়া হয়েছে।

About Gazi Mamun

Check Also

আজ নরেন্দ্র মোদির জন্মদিন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন আজ। আজ ১৭ সেপ্টেম্বর ৭১ বছরে পদার্পণ করলেন তিনি। মোদির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *