বিশ্বকাপের আগে ওমরাহ পালনে যাচ্ছেন ৫ ক্রিকেটার

জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরে সরাসরি হোটেলে উঠতে হয়েছিল মাহমুদউল্লাহ-সাকিবদের। অস্ট্রেলিয়া সিরিজের পর ১৪ দিনের ছুটি পেয়েছিল। এরপর আবারো নিউজিল্যান্ড সিরিজের জন্য বায়োবাবলে প্রবেষ করতে হয়।

এতে মাঠের লড়াইয়ের বাইরে রুমবন্দি জীবন হাঁপিয়ে উঠছেন ক্রিকেটাররা। তাই নিউজিল্যান্ড সিরিজের পর বিশ্বকাপের আগে প্রায় এক মাসের ছুটি পেলেন ক্রিকেটাররা। দীর্ঘ এই ছুটির ফাঁকে ওমরাহ পালনে যাবেন বিশ্বকাপ দলে থাকা পাঁচ ক্রিকেটার।

জানা গেছে, পেসার তাসকিন আহমেদ ও তার বাবা আব্দুর রশিদের সাথে ওমরা পালনে যাবেন ওপেনার নাঈম শেখ, উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। সাথে যাবেন আরেক ক্রিকেটার জাকির হোসেন।

সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ সেপ্টেম্বর সৌদি আরবের উদ্দেশে দেশ ছাড়বেন তারা। ওমরা শেষ করে দেশে ফিরবেন আগামী ২১ সেপ্টেম্বর। এরপর বিশ্বকাপের মিশনে অনুশীলন শুরু করবেন। তবে সেটা নিজেদের৷ ইচ্ছাকৃত। কেননা টাইগারদের বিশ্বকাপ মিশনের প্রস্তুতি শুরু হবে ওমানে গিয়ে। অক্টোবরের

প্রথম সপ্তাহে ওমান যাবে বাংলাদেশ দল। সেখানে প্রস্তুতি ক্যাম্প করবে মাহমুদউল্লাহর দল। উল্লেখ্য, এবারের বিশ্বকাপে প্রস্তুতি ম্যাচে খেলে মূলপর্বে খেলার যোগ্যতা অর্জন করতে হবে টাইগারদের। মিশন শুরু হবে ১৭ অক্টোবর।

উদ্বোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ দল। দিনের দ্বিতীয় ম্যাচে টাইারদের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। এরপর পাপুয়ানিউগিনি ও ওমানের বিপক্ষে ম্যাচ খেলবে মাহমুদউল্লাহর দল।

About Gazi Mamun

Check Also

মা আমি বিশ্বকাপে ডাক পেয়েছি: মাকে ফোন করে শরিফুল

বাংলাদেশ জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছে আগেই। এবার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন পঞ্চগড়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *