Home / শিক্ষাঈন / রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় জবি শিক্ষার্থীর মৃত্যু

রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় জবি শিক্ষার্থীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাবরিনা আক্তার।

শনিবার (১৮ ডিসেম্বর) বেলা ১২টায় নোয়াখালীর সোনাইমুড়ীতে রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় নিহত হন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সাবরিনার পিতা।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক ইবরাহীম খলিল বলেন, বেলা সাড়ে ১২ টার দিকে একটি ইটবোঝাই ট্রাক তাকে চাপা দিলে, তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে আমরা হাইওয়ে থানার পুলিশকে জানিয়েছি, তারা এসে আইনানুগ ব্যবস্থা নিবেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যুর খবর

শুনেছি৷ আমরা তার পরিবারের সাথে যোগাযোগের করেছি, থানায় কথা বলেছি। মৃতদেহ যেন পোস্টমর্টেম না করা হয়, সে বিষয়ে কথা বলছি।

এদিকে সাবরিনার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে জবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। শোক প্রকাশ করেছেন বিভাগের শিক্ষকগণ। এদিকে সহপাঠীর এমন মৃত্যুতে মর্মাহত শিক্ষার্থীরাও।

About Gazi

Check Also

সম্মান পর্বের শেষ দিনটি কয়েদি সেজে উদযাপন শিক্ষার্থীদের

এবার সম্মান পর্বের শেষ দিনটি ব্যতিক্রমভাবে উদযাপন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষার্থীদের একটি …

Leave a Reply

Your email address will not be published.