Home / আলোচিত নিউজ / স্ত্রীকে নিয়ে নদীতে লাফ দিয়ে প্রাণে বাঁচেন ইউএনও

স্ত্রীকে নিয়ে নদীতে লাফ দিয়ে প্রাণে বাঁচেন ইউএনও

ঝালকাঠির নলছিটি উপজেলায় সুগন্ধা নদীতে অভিযান-১০ লঞ্চে ভ’য়া’বহ অ’গ্নিকা’ণ্ডে অ’ল্পের জন্য র’ক্ষা পেয়েছেন বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ ও তার স্ত্রী।

তার স্ত্রীর পা ভে’ঙে গেছে এবং তিনি হাতেও আঘা’ত পেয়েছেন বলে জানা গেছে। বর্তমানে তারা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দ’ম্পতি লঞ্চের ভিআইপি কেবিন নীলগিরির যাত্রী ছিলেন। অ’গ্নিকা’ণ্ডের ঘটনায় লঞ্চ থেকে লাফিয়ে পড়ার

সময় তার স্ত্রী উম্মুল ওয়ারার ডান পা ভে’ঙে গেছে। বর্তমানে তিনি ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে বরগুনা জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএনও জানান, ঢাকা থেকে অফিশিয়াল কাজ সেরে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় লঞ্চে বরগুনার উদ্দেশে রওনা হন তিনি। রাত ৩টার দিকে লঞ্চে অন্য যাত্রীদের চিৎকারে তার ঘুম ভা’ঙে। এ সময় লঞ্চটি সুগন্ধা নদীর মাঝখানে অবস্থান করছিল।

অনেকেই নদীতে লা’ফিয়ে বাঁ’চার চেষ্টা করেন। ধোঁ’য়ায় আ’চ্ছন্ন লঞ্চ থেকে তারাও লা’ফ দিলে তৃতীয় তলা থেকে দোতলায় পড়ে যান। তখন তার স্ত্রী উম্মুল ওয়ারার ডান পা ভে’ঙে যায় এবং

হাতেও প্রচ’ণ্ড আঘা’ত পান। তিনি আরও বলেন, লঞ্চে থাকা বৃদ্ধ এবং শিশুরাই বেশি হতাহত হয়েছেন। এ ছাড়া লঞ্চে অনেক নারী ছিলেন, যারা নদীতে লা’ফিয়ে পড়েছেন।

About Gazi

Check Also

নিহত এসআইয়ের গ্রামে নেমে এসেছে শোকের ছায়া!

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পুলিশের সদস্য বহনকারী একটি মাইক্রোবাস পুকুড়ে পড়ে দুই উপপরিদর্শক (এসআই) নিহত হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *