Home / বিনোদন ডেক্স / সুবাহকে বিয়ে, আইনি পদক্ষেপ নিচ্ছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী

সুবাহকে বিয়ে, আইনি পদক্ষেপ নিচ্ছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী

তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে

নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। নাসিরের আলোচিত সেই ‘সাবেক প্রেমিকা’-কে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন। এ প্রসঙ্গে ইলিয়াস গণমাধ্যমকে বলেন, গত ১ ডিসেম্বর আমাদের বিয়ে হয়েছে। তার আগে আমাদের প্রেমের সম্পর্ক ছিল।

আমাদের প্রেমের পরিণতি দেওয়ার জন্য বিয়ে করেছি। জানা যায়, বিয়ের পর রাজধানীর বনানীতে বাসা ভাড়া নিয়ে নতুন সংসার পেতেছেন ইলিয়াস-সুবাহ। এদিকে দ্বিতীয় স্ত্রী ডিভোর্স না দিয়েই অভিনেত্রী সুবাহকে বিয়ের অভিযোগ উঠেছে ইলিয়াসের বিরুদ্ধে।

সুইডেন থেকে সাংবাদিকদের কাছে এ অভিযোগের কথা জানিয়েছেন গায়কের দ্বিতীয় স্ত্রী মডেল কারিন নাজ। কারিনের অভিযোগ, ইলিয়াসের সঙ্গে তার এখনও আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি। আর তৃতীয় বিয়ের বিষয়ে তার সঙ্গে কোনো আলাপ হয়নি।

এ বিষয়ে কিছুই জানেন না তিনি। কারিন বলেন, ‘ইলিয়াসের বিয়ের বিষয়ে আমি কিছুই জানি না। বিয়ের খবরটি শুনে আমি বিস্মিত হয়েছি। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এতো সহজেই এটা মেনে নেবো না। আমি আইনী প্রক্রিয়ায়

ইলিয়াসের বিরুদ্ধে পদক্ষেপ নেবো। গায়ক ইলিয়াস ২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন। কিন্তু ইলিয়াসের সেই বিয়ে বেশি দিন টেকেনি।

এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে বসবাস করেন।

About Gazi

Check Also

রিয়াজ ভাই, দয়া করে নোংরামি করবেন না: জায়েদ খান

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে বিতর্কিত করতে একটি গোষ্ঠী উঠেপড়ে লেগেছে বলে দাবি করেছেন চলচ্চিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *