Home / আলোচিত বাংলাদেশ / বিমানযাত্রীর হাতুড়ির ভেতর মিলল ৫ কেজি স্বর্ণ!

বিমানযাত্রীর হাতুড়ির ভেতর মিলল ৫ কেজি স্বর্ণ!

রাজধানীর হযরত শাহজালাল (রাহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রী কাছে থাকা হাতুড়ির ভেতর থেকে পাঁচ কেজি ১৮০ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) ঢাকা কাস্টমস এ স্বর্ণ জব্দ করে।

বর্তমানে এ স্বর্ণের বাজারমূল্য আনুমানিক ৩ কোটি ৪০ লাখ টাকা। ওই যাত্রীর নাম- আতাউর রহমান। তিনি সংযুক্ত আরব আমিরাত থেকে বাংলাদেশে আসেন। বাড়ী হবিগঞ্জে।
ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার

(প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। মো. সানোয়ারুল কবীর জানান, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে শারজাহ থেকে একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন আতাউর রহমান।

ইমিগ্রেশন শেষ করে গ্রিন চ্যানেল অতিক্রমের সময় তার সঙ্গে থাকা লাগেজ স্ক্যানিং করা হয়। এ সময় লাগেজের ভেতরে দুটি বড় হ্যামারের মধ্যে স্বর্ণের অস্তিত্বের ইমেজ পাওয়া যায়।

পরবর্তীতে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার প্রতিনিধির উপস্থিতিতে যাত্রীর লাগেজে থাকা হ্যামার কেটে ৪৪টি স্বর্ণের বার এবং তার প্যান্টের ভেতর থেকে স্বর্ণালঙ্কারসহ মোট পাঁচ কেজি

১৮০ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়। গ্রেপ্তার আতাউরের বিরুদ্ধে ডিএমপির বিমানবন্দর থানায় কাস্টমস আইন ও ফৌজদারি একটি মামলা হয়েছে বলে জানা গেছে।

About Gazi

Check Also

“ট্রেনে কক্সবাজার ভ্রমণ, নির্মাণ’ করা হচ্ছে’ ৮টি স্টেশন! যাওয়া যাবে মাএ কয়এক ঘন্টার ভিতরে

সরকারের মেগা প্রকল্পগুলোর মধ্যে স’ব’চে’য়ে গুরুত্বপূর্ণ চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন নির্মাণ প্রকল্প। কর্ণফুলী টানেল, পদ্মা সেতু মে’রি’ন …

Leave a Reply

Your email address will not be published.